শনিবার, ৩১ জুলাই ২০২১ । ১৬ শ্রাবণ ১৪২৮
Dating App

তামিম ২ মাসের জন্য মাঠের বাইরে

অনলাইন ডেস্ক »

হাঁটুর ইনজুরি নিয়েই জিম্বাবুয়ে সফরের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলেছেন তামিম ইকবাল। তবে সেই একই চোট নিয়ে টি-টোয়েন্টি সিরিজে খেলা হচ্ছে না তার। আপাতত চোট কাটিয়ে উঠতে ৮ সপ্তাহের বিরতি নিচ্ছেন তিনি।

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ চলাকালে হাঁটুতে চোট পান তামিম। তবে এরপর কিছুটা সুস্থ হয়ে একই প্রতিপক্ষের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলেন ওয়ানডে অধিনায়ক। কিন্তু একই সমস্যা ফের দেখা দিলে ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগ পর্ব থেকে ছিটকে যান তিনি। এরপর জিম্বাবুয়ে সফরের একমাত্র টেস্টেও মাঠে নামতে পারেননি।

Bangladesh Pratidin
টেস্ট সিরিজ মিস করলেও চোট নিয়েই জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলেছেন তামিম। জিম্বাবুয়েকে ধবলধোলাই শেষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজ নিজের না খেলার কথা নিশ্চিত করেছেন ম্যাচ সেরা নির্বাচিত হওয়া তামিম।
তিনি বলেন, ‘আমি প্রকাশ করিনি, তবে আমি প্রচণ্ড ব্যথা অনুভব করছিলাম। আমি এই ইনজুরি নিয়েই চালিয়ে যেতে পারি, কিন্তু তাতে যদি চোট আরও বেড়ে যায়, তাহলে হয়তো ৭-৮ মাস খেলার বাইরে থাকতে হবে। এই ঝুঁকি নেওয়া ঠিক হবে বলে মনে করি না। আমি যদি ঠিকঠাক পুনর্বাসন প্রক্রিয়া শেষ করতে পারি, তাহলে আশা করি টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই ঠিক হয়ে যাব।’

শেয়ার করুন »

অনলাইন ডেস্ক »

মন্তব্য করুন »