শনিবার, ৩১ জুলাই ২০২১ । ১৬ শ্রাবণ ১৪২৮
Dating App

তানহা তাসনিয়া ঈদের ৭ নাটকে

অনলাইন ডেস্ক »

ঢাকাই শোবিজের এ প্রজন্মের তারকা তানহা তাসনিয়া। মূলত সিনেমাই তার ধ্যানজ্ঞান। তবে ইদানিং ছবি নিয়ে ব্যস্ততা একটু কম থাকার সুযোগে নাটকে কাজ করলেন তিনি। এ নায়িকাকে এবার ঈদের ৭টি নাটকে দেখা যাবে। নাটকগুলোতে তার বিপরীতে মোশাররফ করিম ও আফরান নিশোর মতো জনপ্রিয় তারকাদের দেখা যাবে।

যে সাতটি নাটকে অভিনয় করেছেন সেগুলো হলো জাহিদ প্রীতমের পরিচালনায় ‘ভয় করোনা’, আদিবাসী মিজানের ‘দাঁতাল’, ভিকি জাহিদের ‘কুয়াশা’, তাইফুর জাহান আশিকের ‘বউ ভীষণ পাওয়ারফুল’, চয়নিকা চৌধুরীর ‘বউ বদল’, সাইদুর ইমনের ‘টুয়েন্টি ফোর আওয়ারস’ ও মারুফ হোসেন সজীবের ‘দে কোপ’।

‘ভয় করোনা’ নাটকে তার সঙ্গে আছেন ইরফান সাজ্জাদ ও তৌসিফ, ‘দাঁতাল’ নাটকে আছেন মারজুক রাসেল, এফ এস নাঈম ও চাষী আলম, ‘কুয়াশা’-য় আছেন আফরান নিশো, ‘বউ ভীষণ পাওয়ারফুল’-এ মোশাররফ করিম, ‘বউ বদল’-এ শামীম হাসান সরকার, ‘টুয়েন্টি ফোর আওয়ারস’ ও ‘দে কোপ’-এ মিশু সাব্বির।
তানহা বলেন, ঈদ উপলক্ষে যে নাটকগুলো করেছি প্রতিটি নাটকই এ সময়ের শীর্ষ অভিনয়শিল্পীদের সঙ্গে করেছি। পরিচালকরাও অনেক গুণী। দর্শকরা আমাকে বেশ ভালো গল্পের নাটকে পাবেন।

এত নাটকের ভিড়ে রকিবুল আলম রকিবের ‘বিয়ে আমি করবো না’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করেছেন তানহা। ছবিটি ইতোমধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছে। করোনা পরিস্থিতির উন্নতি হলেই ছবিটি সিনেমা হলে মুক্তি পাবে।

এদিকে, ঈদের দিন থেকে নিজের নাটক দেখার পাশাপাশি অন্যদের নাটকও দেখবেন তানহা। তিনি বলেন, ‘অন্য সময় ঈদে মুক্তি পাওয়া ছবিগুলো হলে গিয়ে দেখতাম। করোনার কারণে তো তা সম্ভব হচ্ছে না।’ এবারের ঈদে পরিবারের সঙ্গে কোরবানি দিচ্ছেন তানহা। তিনি জানান, তাদের মিরপুরের বাসাতেই কোরবানির দেওয়া হবে। তার বাবাই সবকিছু তদারকি করবেন।

উল্লেখ্য, রফিক শিকদারের ‘ভোলা তো যায় না’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় শুরু করেছিলেন তানহা তাসনিয়া। এরপর অভিনয় করেন জাকির হোসেন রাজুর ‘ভালো থেকো’। প্রথম দুই ছবিতে নায়ক হিসেবে পেয়েছিলেন দেশের দুই জনপ্রিয় তারকা নীরব ও আরিফিন শুভকে।

শেয়ার করুন »

অনলাইন ডেস্ক »

মন্তব্য করুন »